মেমরি কার্ড ছাড়াই ১৫ জিবি যেকোনো কিছু আপলোড করে রাখুন, যারা জানেননা শুধুমাত্র তাদের জন্য.

মেমরি কার্ড ছাড়াই ১৫ জিবি যেকোনো কিছু আপলোড করে রাখুন, যারা জানেননা শুধুমাত্র তাদের জন্য
আসসালামু আলাইকুৃম,
সকলে কেমন আছেন,আশাকরি ভালো আছেন।কেননা যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা কেননা,এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক কিছু ও জানতে ও শিখতে পারি।তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে চমৎকার একটা টিপস শেয়ার করবো।
তো এই টিপসটা অনেকে জানতে পারেন তবে বলবো যারা জানেননা শুধুমাত্র তাদের জন্য আজকের পোষ্ট।অনেক সময় দেখা যায় আপনার ছবি, মূল্যবান ফাইল ও আরো অন্যান্য মূল্যবান জিনিসগুলো মেমরি কার্ডে রেখে দেন।এতে সমস্যা হলো কোনো কারণে সেই জিনিসগুলো ডিলিট হয়ে যেতে পারে।যা আপনি কখনোই সেটা চান না।
এবার যদি এমন হয় আপনার মূল্যবান জিনিসগুলো এমন এক জায়গায় রেখে দিই যাতে কোনোদিন ডিলেট না হয়।আর এরজন্য আপনার কোনো আলাদা মেমরি কার্ডের প্রয়োজন নেই।আপনার শুধু একটা জিমেইল একাউন্ট থাকলেই যথেষ্ট,আর জিমেইল একাউন্ট নেই এমন মানুষ খুব কমই আছে।প্রত্যেকের ২,৩,৪ টা ও জিমেল থাকে।আর আপনি একটা জিমেইলে ১৫ জিবি পর্যন্ত জিনিস আপলোড করতে পারবেন।বেশি জিমেইল থাকলেই তো কথাই নেই।
তো গুগল ড্রাইভে জিমেইল এড করে আপনার দরকারি জিনিসগুলো আপলোড করে রাখুন। গুগল ড্রাইভ সম্পর্কে যারা জানেননা তাদের বলবো এটা একটা এ্যাপস, যেখানে জিমেইল এড করে আপনার দরকারি জিনিসগুলো রেখে দিতে পারবেন। যা কখনোই ডিলেট হবেনা।কোনো কারণে আপনার থেকে ডিলেট হয়ে গেছে গুগল ড্রাইভে জিমেল এড করে আপনার আপলোড করে রাখা জিনিসগুলো ডাউনলোড করতে পারবেন।
তো এখন কিভাবে আপনার প্রয়োজনীয় জিনিসগুলো গুগল ড্রাইভে আপলোড করবেন চলুন দেখেনিই।
প্রথমে যাদের মোবাইলে গুগল ড্রাইভ এ্যাপসটি নেই তারা ইনস্টল করেনিন,ইনস্টল করতেএখানে ক্লিক করুন
এবার কিভাবে আপলোড করবেন এবং ভবিষ্যতে ডাউনলোড করবেন দেখেনিন।








মেমরি কার্ড ছাড়াই ১৫ জিবি যেকোনো কিছু আপলোড করে রাখুন, যারা জানেননা শুধুমাত্র তাদের জন্য. Reviewed by GSM King KHULNA on 3:33 AM Rating: 5

No comments:

All Rights Reserved by Android Hospital Khulna Bangladesh © 2014 - 2015
Designed by simtem

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.